Refund And Return Policy

রিটার্ন ও রিফান্ড পলিসি

প্রো সিসিটিভি সল্যুশন শো-রুম থেকে পন্য ক্রয়ের ক্ষেত্রে অবশ্যই পন্যেও গুনগত মান যাচাই করে পন্য বুঝে নিবেন। এছাড়া অনলাইনে অর্ডারকৃত পণ্যের ক্ষেত্রে যেকোনো অভিযোগ পণ্য ডেলিভারি বুঝে পাওয়ার ২৪ ঘন্টার মধ্যে আমাদের (হটলাইনের নম্বর) অবহিত করতে হবে। পণ্য রিটার্ণের ক্ষেত্রে নি¤েœাক্ত শর্তাবলি অবশ্যই পূরণ করতে হবেঃ

১. পণ্যের উৎপাদিতজনিত যেকোনো ক্রটির জন্য বা ভুল পণ্য ডেলিভারি করা হলে গ্রাহককে পণ্যটি পরিবর্তন (রিপ্লেসমেন্ট) করে দেয়া হবে। পণ্যের যথাযথ ব্যবহার বা রক্ষণাবেক্ষণের অভাবে পণ্য নষ্ট হলে, গ্রাহকের ডিভাইসে পণ্যটি সাপোর্ট করছে না বা ক্রয়ের পর গ্রাহক উক্ত পণ্য ব্যবহারে আর ইচ্ছুক নন, এমন অভিযোগের জন্য পণ্য রিটার্ন বা রিফান্ডের জন্য বিবেচনা করা হবে না ।

২. পণ্যের চালান, ট্যাগ, বক্স ও অন্যান্য আনুসঙ্গিক সম্পূর্ণ অক্ষত অবস্থায় পণ্যের সাথে ফেরত দিতে হবে।

৩. গ্রাহককে নিজ দায়িত্বে ৭ কার্যদিবসের মধ্যে পণ্যটি আমাদের ঠিকানায় পৌছাঁতে হবে। প্রো সিসিটিভি সল্যুশন এর বিশেষজ্ঞগন পণ্যটির ক্রটি পর্যালোচনা করার পর রির্টান বা রিফান্ড করার পরবর্তী সিদ্ধান্ত নিবেন। যদি পণ্যটি রিটার্ন বা রিফান্ডের জন্য প্রযোজ্য না হয়, তাহলে পণ্যটি পুনরায় গ্রাহকের ঠিকানায় পাঠানো হবে।

৪. পণ্য পরিবর্তন (রিপ্লেসমেন্ট) এর সকল প্রক্রিয়া সম্পূর্ণ করতে ৩-১৫ কার্যদিবস বা অনিবার্য কারণবশত এর থেকে বেশি সময়ও প্রয়োজন হতে পারে। গ্রাহক আমাদের শোরুম থেকে পরিবর্তনকৃত পণ্য গ্রহন করতে পারবেন, অথবা হোম ডেলিভারি (শুধুমাত্র ঢাকা মেট্রোপলিটন এরিয়ার) বা কুরিয়ারের (ঢাকার বাইরে) মাধ্যমে ও পন্যটি গ্রহন করতে পারবেন। (ডেলিভারি/কুরিয়ার চার্জ প্রযোজ্য)

রিটার্নের ক্ষেত্রে যদি আমাদের স্টকে উক্ত পণ্যের অপ্রতুলতার জন্য বা অন্য কোনো কারনে পন্যটি পরিবর্তন করে দেয়া সম্ভব না হয়, সেক্ষেত্রে গ্রাহককে উক্ত পণ্যের সম্পূর্ণ মূল্য রিফান্ড করা হবে। এছাড়া কোনো পণ্যের জন্য অগ্রিম গ্রহন করা হলে, যদি অনিবার্য কারনবশত উক্ত পন্য ডেলিভারি দেয়া সম্ভব না হয় তবে তারিফান্ডের আওতাভুক্ত হবে। রিফান্ডের ক্ষেত্রে নি¤েœাক্ত শর্তাবলি প্রযোজ্য হবেঃ

১. পন্যের ডেলিভারি/কুরিয়ার চার্জ রিফান্ডযোগ্য নয়।

২. রিফান্ডের ক্ষেত্রে ৭-১৫ কার্যদিবস বা অনিবার্য কারনবশত এর থেকেবেশি সময়ও প্রয়োজন হতে পারে।

বিঃদ্রঃ যেসব পণ্যের ক্ষেত্রে ওয়ারেন্টি প্রযোজ্য তা অবশ্যই উক্ত ব্রান্ডের ওয়ারেন্টির শর্তাবলি পূরণ করতে হবে। অন্যথায় ওয়ারেন্টি বাতিল বলে পরিগনিত হবে। এক্ষেত্রে উক্ত ব্রান্ডের ওয়ারেন্টি পলিসি কার্যকর হবে।